বন্ধ

ক্যাফ এন্ড পিডি

মার্চগী তাং ১২ ইং ২০১৮দা ফেরজোল ডিষ্ট্রিক্টতা পব্লিক ডিষ্ট্রিব্যুসন সিষ্টেমসি চৎনখিবগী/পাঙথোকখিবগী প্রোফাইল

ফেরজাউলের ​​ভোক্তা বিষয়ক খাদ্য ও পাবলিক ডিস্ট্রিবিউশন (CAF এবং PD) বিভাগের ফের্জাওল জেলায় 57টি ন্যায্য মূল্যের দোকানের একটি নেটওয়ার্ক রয়েছে। ন্যায্য মূল্যের দোকান কেন্দ্রের মাধ্যমে সাধারণ জনগণের কাছে খাদ্যশস্য সংগ্রহ ও সরবরাহে বিভাগটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ফেরজাউল জেলায় AAY পরিবারের অধীনে প্রায় 843টি পরিবার রয়েছে। জেলায় অগ্রাধিকার গৃহের অধীনে 30401 জনসংখ্যা রয়েছে।

বিভাগের প্রধান লক্ষ্য হল NFSA চাল এবং অন্যান্য আইটেম সর্বনিম্ন সহায়ক মূল্যে জনসাধারণের কাছে উপলব্ধ করা। NFSA চাল অত্যাবশ্যকীয় পণ্য সামগ্রীর প্রাপ্যতা নিশ্চিত করে যা প্রধানত খুব কম দামে চাল বেশিরভাগ সুবিধাবঞ্চিত এবং প্রান্তিক মানুষের কাছে। জনসাধারণের কাছে এনএফএসএ চালের নিয়মিত সরবরাহ কেবল দরিদ্রদেরই উপকার করে না, প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বাজারে বিদ্যমান মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণ করে।

NFSA চাল রেশনিং এজেন্টদের কাছে ইস্যু করা হয় সুবিধাভোগীদের কাছে 35 কেজি স্কেলে AAY কার্ডধারীদের প্রতি এবং অগ্রাধিকার কার্ড ধারকদের প্রতি মাথাপিছু 5 কেজি @ 3/- প্রতি কেজি হারে।

ফেরজোল ডিষ্ট্রিক্ট

মথং মনাও এ /সি গি নম্বর অমসুং মমিং এ এ বা্ই(কুইন্টন) এ এ বা্ই (য়ূম মশিং)  পি হৈইস হৈইস(কুইন্টন)  পি হৈইস হৈইস(মী মশিং) অপুনবা(কুইন্টন)
৫৫-টিঁপাইমুখ ভঙ্গাই
পারবুং
১৬৪.৮৫
৯.০৫
৪৭১
২৭
৫২১.০৫
৬০২.৩৫
১০৪২১
১২০৪৭
৬৮৫.৯০
৬১১.৪০
৫৬-থানলোন ১২০.৭৫ ৩৪৫ ৩৯৬.৬৫ ৭৯৩৩ ৫১৭.৪০
  অপুনবা ২৯৫.০৫  ৮৪৩ ১৫২০.০৫ ৩০৪০১ ১৮১৫.১০

চেংয়েন ফংবাগি চাং

  1. এ এ বা্ই:- যুম অমাদা চেং কিলোগ্রাম ৩৫
  2. পি হৈইস হৈইস:- মী অমাদা চেং কিলোগ্রাম ৫

ফেরজোল ডিষ্ট্রিক্ট

এ /সি গি নম্বর অমসুং মমিং এফ পি এস কি মশিং এন এফ এস এ গি মখাদা চেংয়েন ফংবাগি চাং থাদা(কুইন্টন) চেঙ গি মমল কুইন্টনদা  (লুপা) অপুনবা শেনফম  (লুপা)
৫৫-টিঁপাইমুখ পারবুং ১২ ৬১১.৮০ ৩০০.০০ ১৮৩৫৪০.০০
৫৫-টিঁপাইমুখ ভঙ্গাই ২২ ৬৮৫.৯০ ৩০০.০০ ২০৫৭৭০.০০
৫৬-থানলোন ২৩ ৫১৭.৪০ ৩০০.০০ ১৫৫২২০.০০
অপুনবা ৫৭ ১৮১৫.১০ ৩০০.০০ ৫৪৪৫৩০.০০
অনিমককি অপুনবা ৪২৪ ১২৯১৮.৭৫ ৩০০.০০ ৩৮৭৫৬২৫.০০